ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

এলাকাবাসীর দাবীতে ১২কোটি টাকা ব্যয়ে সড়ক সংস্কার কাজের উদ্বোধন 

এলাকাবাসীর দাবীতে ১২কোটি টাকা ব্যয়ে সড়ক সংস্কার কাজের উদ্বোধন 

দীর্ঘ ১০ বছর পর ফেনী শহরের হযরত আমির উদ্দিন পাগলা মিয়া( হাজারী সড়ক) সড়ক সংস্কার কাজের উদ্বোধন করা হয়েছে। আজ (১৮ জুন) সোমবার দুপুরে মধ্যম চাড়িপুর আমেনা সিরাজ কনভেনশন হলের সামনে এ সংস্কার কাজের উদ্বোধন করেন ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে মেয়র বলেন, পাগলা মিয়া সড়কটি সংস্কার করা দীর্ঘদিনের দাবি ছিল স্থানীয়দের। সেই দাবির পরিপ্রেক্ষিতে ফেনী ২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর সহযোগিতায় ১২ কোটি টাকা ব্যয়ে এই সড়কটি সংস্কার কাজের উদ্বোধন করা হয়েছে। আশা করছি অতিদ্রুত সময়ে সড়কটি সংস্কার কাজ সম্পন্ন হবে এবং এই এলাকার মানুষের দীর্ঘদিনের দাবি পূরণ হবে।

মেয়র আরো বলেন, এই সড়কটি ভিআইপি সড়ক নামে পরিচিত বিশেষ করে এখানকার প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা এ সড়ক দিয়ে যাতায়াত করেন তাই দীর্ঘমেয়াদী পরিকল্পনা করে এই রাস্তাটি সিসি ঢালাই করা হবে। প্রায় দেড় কিলোমিটার রাস্তা ১২ কোটি টাকা ব্যয় নির্মাণ করছেন ন্যাশনাল ডেভলপমেন্ট ইঞ্জিনিয়ারিং কোম্পানি (এনডিই)। ২৪ ফুট প্রশস্ত করে রাস্তাটি সংস্কার করা হবে। যদি ২৪ ফুটের আশপাশে কোনো বাড়ি ঘর বা স্থাপনা থাকে তাহলে সেটি অপসারণ করা হবে বলে জানায় মেয়র।

উদ্বোধনকালে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জয়লস্কর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মামুনুর রশিদ মিলন, ১১ নং ওয়ার্ড কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মেহেদী আলম চৌধুরী রুবেল, ১১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহাদাত চৌধুরী, পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মাঈন উদ্দিন সুমন, সহ-সম্পাদক এনএম নবী,জেলা যুব লীগের সহ-সম্পাদক মহিবুল্লাহ চৌধুরী মামুন, স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, সেচ্ছাসেবক লীগ সহ এলাকার মান্যগণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

১১ নং ওয়ার্ডে মেয়রের আগমন উপলক্ষে ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগের ও স্থানীয়দের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানানো হয়।

ফেনী,পাগলা,সড়ক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত